সাইফুর নিশাদ,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাব উপজেলায়  অস্ত্রসহ মো. মান্নান (৫৫) নামে আন্ত:জেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ। গ্রেপ্তারকৃত মান্নান উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ঝালকান্দা গ্রামের চরবাঘবের এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানায়, গ্রেপ্তারকৃত মান্নান আন্ত:জেলার ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, চুরিসহ ১৫টির অধিক মামলা রয়েছে। এরমধ্যে বেলাব থানার ৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করা হয়েছে।
তিনি আরো জানান, আমরা বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হতে পারি। পরে বেলাব থানার এসআই নুরুল ইসলাম এর নেতৃত্বে বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
পরে তার দেয়া তথ্যে বাড়ি হতে একনলা বন্ধুক ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এঘটনায় বেলাব থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।